শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য বাংলা জোকস

শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য বাংলা জোকস

বাংলা সেক্সি জোকস। হাসতে চাইলে পড়ে নিন

Adult Jokes 01: বউকে মারাই সহজ

 বিচারক : আপনি বলেছেন- আপনার বন্ধুর সঙ্গে অবৈধ প্রণয় চলছিল বলে বউকে খুন করেছেন। কিন্তু আপনি আপনার বন্ধুকে খুন না করে বউকে খুন করলেন কেন? আসামি : হুজুর আমার অনেক বন্ধু। সপ্তায় একজন করে বন্ধুকে মারার চেয়ে বউকে মারাই সহজ মনে হল তাই।
শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য বাংলা জোকস

Adult Jokes 02: আপনার পেটে আমার বাচ্চা...!

একদিন সকালে একটি
মেয়ে বাসায় বসে চা
খাচ্ছিল।
একটা বাচ্চা মাছি নতুন
উড়তে শিখেছে,
তো মাছিটা উড়তে উড়তে
চায়ের কাপে পড়ে গেলো।
মেয়েটা না দেখে মাছি
সহই চা খেয়ে ফেলল।



পরে মাছিটার বাবা খোঁজ
করতে এসে যা বলল তা
শুনে তো মেয়েটি অজ্ঞান হয়ে গেল।
কী বললো মাছিটার
বাবা?? . . . .



"এই আপা শুনেন,
আপনার পেটে আমার বাচ্চা...!!

বাংলা মজার জোকস, বাংলা কৌতুক, হাসির কৌতুক, bangla jokes, bangali jokes, mojar jokes, bangla funny koutuk, hasir koutuk, bangla koutuk, bangla hasir koutuk, doctor jokes, Bd Jokes, ছোট ছোট হাসির জোকস,

আজকের এই Funny Double Meaning Jokes একটুও ভালো লাগলে -একটাই রিকুয়েস্ট যে বন্ধুদের সঙ্গে শেয়ার করবে এবং পরবর্তী Bangla Jokes পেতে আমাদের ফেইসবুক পেজ - লাইক করে রাখবে। ভালো থেকো সাথে থেকো। 


18+ Jokes 03 : Sex এর প্রতি আমার অনীহা



স্বামী-স্ত্রী গেছে ডাক্তারের কাছে।
স্বামীবললঃ ডাক্তার সাহেব, আমার স্ত্রী ছয় মাস হল আমার সাথেsex করতে চায় না।
ডাক্তার বললেনঃ কেন? আপনি একটু বাইরে যান, আমি একান্তে আপনার স্ত্রীর সাথে কিছু কথা বলতে চাই।
স্বামী চেম্বার থেকে বেরিয়ে যাবার পর



ডাক্তার জিজ্ঞেস করলেনঃএবার বলুন মিসেস, sexএর প্রতি আপনার অনীহার কারণ কেন?
স্ত্রীঃ sex এর প্রতি আমার অনীহা নেই ডাক্তার সাহেব। আপনাকে আসল কারণটা বলি। সকালে যখন আমি সিএনজি করে অফিসে যাই, তখন আমার ভাড়া থাকে না। সিএনজি-অলা জিজ্ঞেস করেঃ আপনি কি আজকে ভাড়া দিবেন, না অন্যকিছু হবে...?
আমি অন্যকিছুটাই বেছে নিই। অফিসে বস বলেঃ মিসেস রহমান,আপনাকে অফিসের কোনো প্রয়োজন নেই। আপনাকে কি ছাঁটাই করে দেব নাকি অন্যকিছু...?সুতরাং চাকরি বাঁচাতে আমাকে অন্যকিছুই বেছে নিতে হয়। এরপর যখন আবার বাসায় ফিরি, সিএনজির ভাড়া থাকে না। সিএনজি-অলা জিজ্ঞেস করে, আপা ভাড়া দিবেন, নাকি অন্যকিছু... আমাকে আবারও অন্যকিছু করেই ভাড়া মেটাতে হয়। তাই আমি আসলেপ্রতিদিন এত ক্লান্ত থাকি যে স্বামীর সাথে আরsex করতে চাই না।
কাহিনী শুনে মুচকি ডাক্তার হাসলেন, তারপর চোখ টিপে বললেনঃ আমি কি এই ঘটনা আপনার স্বামীকে জানাবো,
.
.
.
.
.
নাকি অন্যকিছু করবেন...??
 

আরো জোকস: 
bengali adult joke
Bangla jokes 18+
dirty-jokes-non-veg-adult-jokes
Funny Adult Jokes In Bengali
Jija Sali funny jokes

xxx জোকস 
18+ Bangla Jokes bangla hot sex jokes 18+ বাংলা জোকস হট সেক্সি 
১৮+ গরম জোকস 
চরম গরম জোকস 
খারাপ জোকস 
নতুন গরম জোকস 
New Hot Jokes 
বাংলা জোকস 
বাংলা বড়দের জোকস 
গরম জোকস 
বাংলা হট জোকস 
চরম হাসির জোকস

1 Response to "শুধুমাত্র প্রাপ্তবয়স্কদের জন্য বাংলা জোকস"

  1. https://teleshop-bd.com/?category=18&in_stock=&search_in_title=&order_new=&order_price=&order_procurement=&brand_id=&quantity_more=&added_after=&added_before=&search_in_body=&price_from=&price_to=

    ReplyDelete

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel