আমি খারাপ মেয়ে : Bengali Love Short Story

আমি খারাপ মেয়ে : Bengali Love Short Story

#True Love Story Shared by Payel Banerjee Chowdhury 
মেয়ে : এই তুমি ক্লাসের সময় আমারদিকে তাকিয়ে থাক কেন?
ছেল : ক ক কই নাতো।তাকিয়ে থাকি নাতো।
মেয়ে : মিথ্যা কথা। আমি বার বারখেয়ালকরি যে তুমি আমারদিকে তাকিয়ে থাক। কেন?আমাকে বল?
ছেলে : তুমি এতো সুন্দর কেন?
মেয়ে : এক থাপ্পড় দিব ধরে।আমাকে ফলো করা হচ্ছে তাই না? 
আরএকবারযদি আমার দিকে
 তাকাইছো,তো আমি স্যারকে বলে দিব।
মনে থাকে যেন।
( ছেলেটা ভয়ে আর কিছু বলে না।
ছেলেটা মেয়েটাকে অনেকভালবাসে। কিন্তুমেয়েটা পাত্তা দেয় না।)
ছেলেটা তবুও বার বার আড়ালকরে মেয়েটারদিকে তাকায়।
 চোখাচোখি হতেইভয়ে চোখটা ফিরিয়ে নেয়ছেলেটা।
একদিন,ছেলেটা একটা চিঠি লিখে
 মেয়েটার বইতে লুকিয়ে লুকিয়ে রেখে দেয়। ভাবে, এইবারহয়তো মেয়েটাকে পেয়ে যাবে। কিন্তু হয়েছে উল্টোটা।
মেয়েটা নিষ্ঠুর হয়ে চিঠিটা স্যারকে দেখায়। তাও আবার যেই সেই স্যার না।
 একদম প্রিন্সিপাল স্যার্।
স্যার ক্লাস রুমে আসে।
অনেক জোরে একটা ধমক দিয়ে বলে,- কে লিখছে এইটা?
পুরো ক্লাস নিরব হয়ে যায়। ভয়ে কেউকথা বলে না।
স্যার আবার হাঁক দেয়, এই দারোয়ান, একটা
 বেত নিয়া আস, এইদিকে ছেলেটার বুক দুরু
 দুরুকরে কাঁপতে থাকে।
সে যানে, আজকে
 তার অবস্থা খারাপ।
বেত হাতে নিয়ে স্যার আবার বলে, কে লিখছে এই চিঠিটা?????
সবগুলারে কিন্তু ......
 বল,তখন ছেলেটা দাঁড়িয়ে যায়।
স্যার ওকে দেখে বলে, সামনে আয় ?
ছেলেটা ভয়ে ভয়ে সামনে যায়।
এইদিকে মেয়েটা দাঁড়িয়ে আছে।
ছেলেটা সামনে যেতেই স্যার, ধামধামকরে মারতে থাকে।
সে কি মাইর, পুরো ক্লাসটা কাঁপতে থাকে।
সবাই এতটা ভয় পেয়ে যায় যে বলারমত না। 
সবাইসেটা দেখতে না পেরে মাথা নিচুকরে থাকে। 
অন্যান্য ক্লাসেরছেলে মেয়েরা এমনকি
 অন্যান্যস্যরেরা পর্যন্তদেখতে চলে আসে।
 স্যার ছেলেটারপায়ে মারতে থাকে,
 মারতেইথাকে।নিরব বক্তা হয়ে থাকে 
সবাই।ছেলেটা শুধু মাথা নিচুকরে দাঁড়িয়ে
 থাকে, তারগাল বেয়ে পড়ে অশ্রু ফোঁটা
।এমনকি স্যারের মাইর দেখে
 হারুনদারোয়ান ওকেঁদে দেয়
, আর স্যার কে বলে : স্যারআরমাইরেন না
 স্যার্।হারুন দারোয়ানের সাথে তালমিলিয়ে
 সবাইবলতে থাকে: স্যার, মাফ কইরা
 দেন,স্যার গো?মেয়েটা ভাবতেইপারে নি যে
 স্যারতাকে এতোটা মারবে। ভেবেছিলহয়তো
 কিছুবকা ঝকা করবে। সে এই দৃশ্য
 সহ্যকরতে না পেয়ে অন্যদিকে তাকিয়ে
 থাকে।এবং কাঁদতে থাকে।মারতে মারতে
 এক পর্যায়ে স্যারেরলাঠি ভেঙ্গে যায়।ছেলেটা
 অজ্ঞানহয়ে মাটিতে পরে যায়।তার বন্ধুরা ও
 দারোয়ানমিলে তাকে ধরা ধরি করে
 তাকেডাক্তারখানায়দিয়ে আসে।পরে তাকে
 হাসপাতালে ভর্তি করা হয়।এই দিকে
 মেয়েটার বাসায় এসে কিছুভাললাগে না
 তার।খাওয়া দাওয়া করে না, পড়াশুনায়মন
 বসে না। কিচ্ছু ভাললাগে না তার। শুধুভাবে,
 কি করলাম আমি এইটা।ব্যাচারা তিন দিন
 ছিলহাসপাতালে।কলেজে যেতে পারে নি।
 তিন দিনপরকিছুটা সুস্থ হয়।তিন দিন
 পর,এবার মেয়েটা বার বার ছেলেটারদিকে
 তাকাচ্ছে।কিন্তু ছেলেটা একবারের
 জন্যওমেয়েটারদিকে তাকায় না। সে
 পড়ারদিকে তাকিয়ে আছে।টিফিনের সময়,
 সবাই বাইরে টিফিনকরতে চলে গেছে।
 শুধুছেলেটা বসে আছে একা।ক্লাস রুমে
 আর কেউ নাই।এটা দেখে মেয়েটা
 ছেলেটারসামনে এসে দাড়াল।ছেলেটা মুখ
 ঘুরিয়ে নিল।এবার মেয়েটা তার সামনে এসে
 বসল,আর বল্ল,শুভ? তোমার সাথে আমার
 কিছুকথা আছে।বলতে না বলতেইছেলেটা
 উঠে ক্লাসেরবাইরে চলে গেল।মেয়েটা নিরব
 হয়ে গেল, গালবেয়ে একফোঁটা পানি গড়িয়ে
 পড়ল।টিফিন শেষ। সবাই ক্লাসরুমে চলে
 আসল।যথারিতি ক্লাস চলছে, আরমেয়েটা
 তাকিয়ে আছে ছেলেটারদিকে। কিন্তুছেলেটা
 ভুলেওতাকাচ্ছেনা মেয়েটার দিকে।ছুটির
 ঘন্টা বাজল,সবাই চলে যাচ্ছে এক এক
 করে। কিন্তুশুভোরব্যাগগুছাতে গুছাতে দেরি
 হয়ে গেল।ততক্ষনে সবাই বাইরে চলে গেল
।ক্লাসরুমে এখন শুধু শুভ আর মেয়েটা।সে
 শুভোরজন্যই অপেক্ষা করতেছিল।শুভ
 জখন ই ক্লাস থেকে বেরহতে যাচ্ছিল,তখনি
 মারিয়া সামনে এসে দাড়াল,আর
 বল্ল,তোমার সাথে আমার কিছুকথা আছে
 তো।শুনবা না?শুভ এইবারও কিছু না বলে
 পাশকাটিয়ে চলে যাচ্ছিলো। তখনইমারিয়া
 শুভোরহাত ধরে ফেল্ল।শুভ তখন বলে
 উঠল :কি সমস্যা কি তোমার?এমন
 করতেছো কেন? আমি
 তোমারকোনকথাশুনবো না। তুমিই তো
 বলেছো,তোমারদিকে তাকাতে না। তুমি
 আমার হাতধরছো কেন? ছাড়ো বলছি
।মেয়ে : না। আমি হাত ছাড়বো না।ছেলে :
 এখন আমি স্যার কে বলে দেই?যে তুমি
 আমার হাত ধরছো?মেয়ে : দেখ তুমি আমার সাথে এমনকরতেছো কেন? আমার
 কিন্তুকান্না আসতেছে। ( এইবলে মেয়েটা
 কান্না করে দিল।অজস্র ধারায়চোখের পানি
 পড়তে লাগল। )
ছেলে : আরে আরে, এইমেয়েতো সত্যি কাঁনতেসে। 
( এইবলে হাতদিয়ে মেয়েটার চোখেরপানি মুছে দিল) ওকে।
বল, কি বলবা ?
মেয়ে : ( কান্না করতে করতে বল্ল)দেখ,আমি সত্যি অনেক সরি ওই দিনের জন্য।
আমি বুঝতে পারিনি যে এমন হবে।
ছেলে : ওকে। আর কিছু?
মেয়ে : হুম।( কান্না করতে করতে আবার বল্ল)আমি তোমাকে ভালবাসি।
ছেলে : পাগলি বলে কি?
 ( এইবলে সে মেয়েটারচোখের পানি আবার মুছে দিল)তারপর দুজন দুজনকে জড়িয়ে ধরল

Welcome to Read Bengali Stories shared by user named:  Payel Banerjee Chowdhury
- here you will find some of the best Bengali stories and the hottest fantasies that will make you happy . Our readers regularly share their most good love experiences with us and you can too by submitting yours. We hope you enjoy your visit and can keep satisfying you with our best Bengali love short stories.

0 Response to "আমি খারাপ মেয়ে : Bengali Love Short Story"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel