bangla jokes 18+

bangla jokes 18+

Jokes 01

Funny Bengali Jokesএকটা প্রশ্ন- একটা মেয়ে যখন ৩/৪ টা ছেলের সাথেবিছানায় শোয় তখন সবাই তাকে পতিতা বলে, কিন্তু একটা ছেলে যখন ৭/৮ টা মেয়ের সাথে শোয় তখন সবাই তাকে আসল পুরুষ বলে, কিন্তু কেনো?

উত্তর - ব্যাপারটা আসলে এরকম্, যখন একটা তালা ৩/৪ টা চাবি দিয়ে খুলেতখন সেটা খারাপ তালা আর যখন একটা চাবি দিয়ে ৭/৮ টাতালা খুলে তখন সেটা মাস্টার কী (Master Key) ।



**************************

Jokes 02: Boss' wife

সর্দারজী তার বসকে এস এম এস করলোঃ “আমি অসুস্থ, আজকে অফিসে আসা হবে না।”

বস এস এম এস এররিপ্লাই দিলেনঃ “আমি অসুস্থ বোধ করলে আমার বউকে আদরকরি। তুমিও এটা করে দেখতে পারো।”

ঘন্টা খানেকপর সর্দারজী আবার এস এম এস এর রিপ্লাই দিলেনঃ “অনেকভালো বোধ করছি। আপনার বউ খুব ই চমতকার মেয়ে।”



**************************

Jokes 03:Girls' Facebook Status

FACEBOOK এ মেয়েরা যেমন ভাবে ঢংয়ের STATUS দিতেছে তাতে সেই দিন বোধ হয় খুব দূরে নাই যেদিন কোন এক মেয়ে এই STATUS দিয়ে ফেলবে..."সরি GUYS আমি আগামী ৭দিন FBতে আসতে পারবো না... :(( COZ, কাল থেকে আমার PERIOD শুরু হবে। আমার জন্য দোয়া করবে। আরহ্যা কোন NAPKINটা ভালো হবে তা আমাকে জানাও। PLZ PLZ" 



**************************

Jokes 04: চাকর বসের bangla funny jokes


অফিসের বস মিটিংয়ে ব্যাস্ত ওবস্থায় চাকর কে বলল চা দিতে। চাকর চা নিয়ে আসছে হটাত বস দেখল চাকর চায়ের ভিতরএকটা আঙ্গুল ডুবিয়ে রেখেছে। বস মহা ব্যাস্ততার ভিতর ভুলে গিয়ে চা খেয়ে নিল। পরে মনে হোল চাকর তো চায়ের ভিতর আঙ্গুল দিয়ে রেখেছিল। বস ভীষণ রাগে চাকরকে ডাকল। ... বসঃ তুই আমার চায়ের ভিতরআঙ্গুল দিয়ে রাখছিলি কেন? চাকরঃ সার আঙ্গুলে ঘা হয়েছে তাই ডাক্তার বলেছে সবসময় গরম পানির ভিতর ডুবিয়ে রাখতে। বস রেগে গিয়ে বলল আঙ্গুলটা তোর পাছার ভিতর দিয়ে রাখতে পারলি না…..? চাকরঃ সার চায়ের আগে আঙ্গুলটা ওখানেই চিল। 




**************************

Jokes 05: bangla funny adult jokes


এক দম্পতি এসেছে ডাক্তারের কাছে, স্বামী বয়স্ক, স্ত্রী অপেক্ষাকৃত তরুনী, তাদের সমস্যা হচ্ছে বাচ্চা হচ্ছে না। ডাক্তার স্ত্রীর কিছু টেস্ট করল। স্বামীকে বলল, আপনার sperm test করতে হবে। তাকে একটা specimen cup দেয়া হল আর বলল, এটাতে sperm(বীর্য) নিয়ে আসবেন। পরদিন লোকটা খালি cup নিয়ে আসছে। ডাক্তার বলল, খালি কেন? লোকটা বলল, বাসায় গিয়ে বাম হাতে অনেক চেষ্টা করলাম, হলনা। ভাবলাম ডান হাতে try করি, তাও হলনা। -এটা হতে পারে, আপনার বয়স তো আর কম হলনা, তো সাহায্য করার জন্যে বউকে ডাকতে পারতেন। -ডেকেছি তো, সে হাত দিয়ে চেষ্টা করল হলনা, মুখ দিয়ে করল তাও হলনা। -হয় হয় এমন হয়, তো তখন কি করলেন? -তখন বউ এর বান্ধবি কে ডাকলাম। -বউ এর বান্ধবি??? -হ্যা, কিন্তু সেও পারলনা। -সেও পারলনা? ডাক্তারের ভ্রূ কুচকে গেছে… -এরপর আমার বন্ধু এল, সেও চেষ্টা করে পারলোনা। -ডাক্তার অবাক, বলেন কি, আপনার দোস্ত, মানে একটা ছেলে? -তবে আর বলছি কি? যাক সারা রাতে পারলাম না। সকালে হাসপাতালে এলাম, আপনার নার্স কে বললাম সাহায্য করতে। -আমার নার্স কে??? -হ্যা সেও চেষ্টা করে পারেনাই। -আপনি তো দেখি সবাইকে দিয়েই try করছেন? -হ্যা শুধু আপনি বাকী আছেন। -আআআআমি? ডাক্তার তোতলাচ্ছে… -হ্যা দেখেন তো চেষ্টা করে cup টার ঢাকনাটা খুলতে পারেন কিনা?





**************************

Jokes 06: লজ্জায় ব্রা দিয়ে মুখ ঢাকলাম 

ত্রী : জানো আজ একটা বাজে জিনিস হয়েছে৷
স্বামি : কী?
স্ত্রী : আজ গোছল করে কাপড় বদলানোর সময় ভুলে সদর দরজা খোলা ছিল৷
স্বামি :>কী সর্বনাশ ৷ কোন সমস্যা হয়নিতো?স্
ত্রী : >সমস্যা হয়নি মানে৷ আমি কেবল ব্রা পরছি এমন সময় তোমার বন্ধু ঘরে ঢোকে! কি লজ্জার ব্যাপার বলতো?স্
বামি : তখোন তুমি কি করলা?( রাগত ও আশ্চর্য গলায়)
স্ত্রী : আমি আর কি করব৷ লজ্জায় ব্রা দিয়ে মুখ ঢাকলাম


*******************************

Bangla adult jokes 07:

প্রেমিক-প্রেমিকা ট্রেনে করে যাচ্ছে…………
প্রেমিকাঃ “জানু, আমার মাথা ব্যাথা করছে”
প্রেমিক তার মাথাতে কিস করলো,মাথা বেথা চলে গেলো।
কিছুক্ষণ পর………
প্রেমিকাঃ “জানু, আমার কাঁধ ব্যাথা করছে”
প্রেমিক তার কাঁধে কিস করলো,কাধ বেথা চলে গেলো।
সামনে বসা বিরক্ত ও ক্রুদ্ধ বুড়ো এইবার বলে উঠলোঃ-
.
.
.
.
.
.
.
.
বাবা, আমার তো ডায়রিয়া হয়ছে,১টা চুমা দিয়া চিকিৎসা করোনা  

*******************************
Bangla adult jokes 08: ৬ষ্ঠ শ্রেনীর অল্পবয়স্ক এক ম্যাডাম সিল্কের শাড়ি পড়ে ক্লাশ নিচ্ছিলেন। একটু পরপরই তার শাড়ীর আচল পরে যাচ্ছিলো।



সে অনেকদিন আগের কথা . . .
৬ষ্ঠ শ্রেনীর অল্পবয়স্ক এক ম্যাডাম সিল্কের শাড়ি পড়ে ক্লাশ নিচ্ছিলেন।
একটু পরপরই তার শাড়ীর আচল পরে যাচ্ছিলো।
এমন সময় পেছন থেকে এক ছেলের খিলখিল হাসি শোনা গেল।
ম্যাডাম ঘাড় ফিরিয়ে দেখলেন নিজামী হাসছে।
ম্যাডাম জিজ্ঞেস করলেনঃ “তুমি কেন হাসলে?”
হাজারী উত্তর দিলেনঃ “ম্যাডাম আপনার ঘাড়ের পাশ দিয়ে আপনার ব্রা দেখা যাচ্ছিলো তাই!”
ম্যাডাম রেগে গিয়ে বললেনঃ “ক্লাস থেকে বেরিয়ে যাও!! আগামী ৩ দিন আমার সামনে আসবে না!”
নিজামী বেরিয়ে গেলো মাথা নিচু করে।
ম্যাডাম আবার ক্লাশ হেওয়া শুরু করলেন।
এবার আরো জোরে হাসির শব্দ শোনা গেলো।
ম্যাডাম ঘাড় ফিরিয়ে দেখলেন এরশাদ হাসছে।
ম্যাডাম রেগেমেগে জানতে চাইলেনঃ “তুমি কেন হাসলে?”
এরশাদ উত্তর দিলেনঃ “ম্যাডাম আপনার পাতলা ব্লাউজের ফাঁক দিয়ে সম্পূর্ন লাল ব্রা দেখা যাচ্ছিলো তাই!”
ম্যাডাম চিৎকার দিয়ে বললেনঃ “ক্লাস থেকে বেরিয়ে যাও! আগামী ৩ সপ্তাহ আমার সামনে আসবে না!”
এরশাদ মাথা নিচু করে ক্লাস থেকে বেরিয়ে গেলো।
ম্যাডাম এবার ব্লাকবোর্ডে লিখতে গিয়ে হাত থেকে মার্কার পড়ে গেলো।
সেটা তুলতেই এক ছাত্রের বিকট হাসি শুনতে পেলেন।
ম্যাডাম ঘাড় ফিরিয়ে দেখলেন আবুল ক্লাস থেকে বেরিয়ে যাচ্ছে।
ম্যাডাম অবাক হয়ে বললেনঃ “তুমি কোথায় যাচ্ছো আবুল?”
আবুল মুচকি হেসে বললোঃ “ম্যাডাম . . . . ! ↓↓↓





→ → আমি যা দেখছি তা যদি বইলা দেই তাইলে বাকি জীবনেও আর আপনের সামনে আইতে দিবেন না . . . !!” 


***********************************
Bangla adult jokes 09: এক গাড়ি দুর্ঘটনায় ৪ জন মহিলা মারা গেলেন।

এক গাড়ি দুর্ঘটনায় ৪ জন মহিলা মারা গেলেন।
মারা যাওয়ার পর তারা স্বর্গে যাওয়ার আবেদন করে স্বর্গের গেটে দাড়িয়ে আছে আর স্বর্গদূত এক এক করে তাদের নাম ধরে ডাকছে ভিতরে ঢোকার জন্য।
স্বর্গদূত প্রথম জনকে জিজ্ঞেস করলোঃ ‘হাসিনা, তুমি কি বেঁচে থাকতে কখনো কোন পুরুষের সাথে অবৈধ উপায়ে দৈহিকভাবে মিলিত হয়েছ?’
হাসিনা উত্তর দিলোঃ ‘না, তবে একবার এক পুরুষের দন্ড ধরার সৌভাগ্য হয়েছিলো আমার’
স্বর্গদূত জবাবে বললোঃ ‘স্বর্গে যেতে হলে তোমাকে পবিত্র হতে হবে। সুতরাং তুমি তোমার হাত পাশে রাখা গামলার ঐ পবিত্র পানিতে হাত চুবাও আর স্বর্গে যাও!!’
হাসিনা তাই করলো আর স্বর্গে চলে গেলো!
এবার স্বর্গদূত দ্বিতীয় জনকে জিজ্ঞেস করলোঃ ‘খালেদা , তুমি কি বেঁচে থাকতে কখনো কোন পুরুষের সাথে অবৈধ উপায়ে দৈহিকভাবে মিলিত হয়েছ?’
খালেদা উত্তর দিলোঃ ‘হ্যাঁ , আমি একবার এক পুরুষের দন্ড বুকে নিয়েছিলাম!!’
স্বর্গদূত জবাবে বললোঃ ‘স্বর্গে যেতে হলে তোমাকে পবিত্র হতে হবে। সুতরাং তুমি তোমার হাত পাশে রাখা গামলার ঐ পবিত্র পানিতে তোমার বুক চুবাও আর স্বর্গে যাও!!’
খালেদা তাই করলো আর স্বর্গে চলে গেলো!
ঠিক এমন সময় হঠাৎ পিছনে হই চৈ শোনা গেলো!!
পেছন থেকে মমতা দৌড় দিয়ে স্বর্গদূত কাছে এসে চিৎকার করে বললোঃ
“আমাকে তাড়াতাড়ি পবিত্র পানি ব্যবহার করতে দেন!!….↓↓↓




→ → → → সাহারা ঐ পানিতে তার পাছা চুবানোর আগে আমাকে কুলি করতে হবে!!”
 

 Bangla adult jokes 09: বড় বড় হেডলাইট তো আগে দেখি নাই


ভাড়াটিয়ার আবার সুন্দরী একটা মেয়েও আছে।
একদিন সেই মেয়ে টি-শার্ট পরে বের হলো। পাপ্পু দেখলো মেয়েটার টি-শার্টে চমৎকার একটি গাড়ীর ছবি আঁকানো। সেদিকে একদৃষ্টিতে পাপ্পুকে তাকিয়ে থাকতে দেখে মেয়েটি জিজ্ঞেস করল-
“কি ভাই, টি-শার্টে গাড়ী আগে কখনো দেখেন নি?”
পাপ্পু তোতলাতে তোতলাতে…জি, গাড়ী তো দেখেছি কিন্তু এতো বড় বড় হেডলাইট তো আগে দেখি নাই!!”





Bangla naughty jokes


0 Response to "bangla jokes 18+"

Post a Comment

Iklan Atas Artikel

Iklan Tengah Artikel 1

Iklan Tengah Artikel 2

Iklan Bawah Artikel